Breaking News
Home / আন্তর্জাতিক / হেলিকপ্টারে সঙ্গে ধাক্কা লেগে ভেঙ্গে পড়ল বিমান, নিহত ৩

হেলিকপ্টারে সঙ্গে ধাক্কা লেগে ভেঙ্গে পড়ল বিমান, নিহত ৩

নেপালের তেনজিং হিলারি লুকলা বিমানবন্দরে এক ভয়াবহ বিমান দুর্ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ৩ জন নিহত এবং ৫ জন আহত হবার খবর পাওয়া গিয়েছে। মৃত্যের সংখ্যা বাড়তে পারে।জানা গিয়েছে, একটি হেলিকপ্টারে সঙ্গে ধাক্কা লেগে এমন দুর্ঘটনার শিকার হয় বিমানটি। বিমানে যাত্রীর সংখ্যা বেশি ছিলনা। তাই হতাহতের সম্ভাবনা বেশি নেই।

 

ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরের মুখপাত্র প্রতাপবাহু তিওয়ারি সংবাদমাধ্যমে জানিয়েছেন, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বিমানের কো-পাইলট এস ধুঙ্গানা অ্যাসিস্ট্য়ান্ট সাব ইনস্পেক্টর রাম বাহাদুর খাড়কার। খাড়কা ওই কপ্টারটির নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

 

দুর্ঘটনায় মারাত্মক আহত হন সাব ইনস্পেক্টর রুদ্রবাহাদুর শেষ্ঠ। তাঁকে কপ্টারে নিয়ে যাওয়া হয় কাঠমান্ডুতে। সেখানে চিকিত্সা চলাকালীন তাঁর মৃত্যু হয়।দুর্ঘটনাগ্রস্থ বিমানটি পাইলট হিসেবে ছিলেন ক্যাপ্টেন বি আর রোকায়া। অন্যদিকে দাঁড়িয়ে থাকা কপ্টাটির পাইলট ছিলেন চেত গুরুঙ্গ। দুজনই মারাত্মক জখম হয়েছেন।

 

জানা গিয়েছে খারাপ আবহাওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটে গিয়েছে। এদিকে, নেপালের লুকলা বিমানবন্দরে কোনও রাডার ছিলনা। দুটি দিক মিলিয়ে ঘটে যায় এই দুর্ঘটনা । যা নিয়ে রীতিমত শোকের ছায়া পড়েছে নেপালে।

About Eusub Sharif

Check Also

কোরআন পুড়িয়ে উল্লাস, ফুঁসে ওঠেছে ডেনমার্ক

সম্প্রতি ডেনমার্কের রাজধানী কোপেনহেগের একটি মসজিদে জুমার নামাজ চলাকালীন খ্রিস্টান চরমপন্থী নেতার কোরআন পুড়িয়ে উল্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *