Breaking News
Home / বিনোদন / আমার প্রেম ৩ মাসের বেশি টেকে না: নুসরাত ফারিয়া

আমার প্রেম ৩ মাসের বেশি টেকে না: নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া বর্তমানে ভারতে ‘বিবাহ অভিযান’ নামের নতুন একটি ছবিতে অভিনয় করছেন।কলকাতার নির্মাতা বিরসা দাশগুপ্তের পরিচালনায় এতে ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ। ছবির শুটিং শুরু আগেই এই অভিনেত্রী সেখানকার একটি বিজ্ঞাপনে কাজ শেষ করেছেন।এদিকে ভারতীয় একটি দৈনিকে আজ ১৩ মে সোমবার নুসরাত ফারিয়ার দীর্ঘ এক সাক্ষাৎকার প্রকাশ করা হয়। সাক্ষাৎকার তিনি তুলে ধরেন তার ব্যক্তি জীবন ও কর্মজীবনের নানা কথা।

 

 

এ সময় বলা হয়, অসংখ্য প্রেমের প্রস্তাব কেমন করে সামলান, এমন প্রশ্নের উত্তরে নুসরাত ফারিয়া বলেন, ‘সামলানোর কিছু নেই। আমি মনে করি প্রেম, ভালোবাসার প্রস্তাব আসলে ব্লেসিংস। আমি প্রপোজাল হিসেবে নিই না। মানুষ আমায় নিয়ে ভাবছে।’এরপর তাকে প্রশ্ন করা হয়, আর প্রেম? উত্তরে তিনি বলেন, ‘প্রেম তিন মাসের বেশি টেকে না। আবার ব্রেক আপ জোনে যাই। আবার প্রেম। অভিনেত্রীর জন্য এটা খুব হেলদি।’এ সময় ফারিয়া বলেন, ‘আরে ব্রেকআপ হয়েছিল বলে ‘পটাকা’র মতো গান করতে পেরেছি, যা সুপারহিট।’

 

 

লোকে বলে, আপনার কম পোশাক পরার প্রবণতা আছে। উত্তরে ফারিয়া বলেন, ‘দেখুন বিতর্ক, সমালোচনা আমায় রোজ শুনতে হয়।আমি যে কাপড়ে কমফর্টেবল দেখি আমায় সুন্দর লাগে, আমি পরি। আমি লোকের কথা ভেবে চললে এই জায়গায় আসতে পারতাম না। মানুষ যক্ষের মতো বসে থাকে আমি কী কী করছি, পরছি।’এর আগে গত ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে চলচ্চিত্রে আসেন ঢাকাই মডেল-উপস্থাপক নুসরাত ফারিয়া। এরপর হিরো ৪২০, বাদশা দ্য ডন, বস-টু,প্রেমী ও প্রেমী, ধ্যাততেরিকি-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন ঢাকাই এই জনপ্রিয় অভিনেত্রী।

About Eusub Sharif

Check Also

এটিএম শামসুজ্জামানকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন পপি

গত ২৬ এপ্রিল রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামান। তাকে রাজধানীর আজগর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *