স্ত্রীকে বাঁচাতে পারিনি,কোটি মানুষকে বাঁচানোর জন্য আন্দোলনঃ ইলিয়াস কাঞ্চন

স্ত্রীকে বাঁচাতে পারিনি। কোটি কোটি মানুষকে বাঁচানোর জন্য আমার এ আন্দোলন। মোবাইল ফোনে কথা বলতে বলতে চালকরা যেমন গাড়ি চালাবে না, তেমনি কথা বলতে বলতে আমদেরও রাস্তা পার হওয়া যাবে না। হেডফোন কানে লাগিয়ে রাস্তায় চলাচল করা যাবে না। জীবন মূল্যবান, কাজেই জীবনকে বাঁচিয়ে রাখতে আমাদের এগুলো করতে হবে। মোটরসাইকেলে দুই জনের বেশি উঠবেন না এবং দুইজনই হেলমেট ব্যবহার করবেন।

আজ বৃহস্পতিবার সকালে নাটোরের সিংড়া উপজেলা চত্বরে ‘নিরাপদ সড়ক চাই’ সচেনতা সৃষ্টির লক্ষ্যে র্যালি, হেলমেট বিতরণ ও আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে একথা বলেন ‘নিরাপদ সড়ক চাই’-এর চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

সিংড়া প্রেসক্লাবের সভাপতি মো. এমরান আলী রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এছাড়াও উপস্থিত ছিলেন নাটোর জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সিনিয়র সহকারী পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম, নিরাপদ সড়ক চাই-এর সিংড়া উপজেলা সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আকতার হোসেন অপূর্ব, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।
এসময় ৫ শ’ মোটরসাইকেল চালককে হেলমেট উপহার দেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

 

সুত্রঃ  বিডি প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *