Breaking News
Home / খেলাধুলা / ক্রীড়াঙ্গনে শোকের ছায়া,সড়ক দুর্ঘটনায় ১৪ খেলোয়াড় নিহত

ক্রীড়াঙ্গনে শোকের ছায়া,সড়ক দুর্ঘটনায় ১৪ খেলোয়াড় নিহত

কটি প্লে-অফ ম্যাচ খেলতে যাওয়ার সময় মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে কানাডার একটি জুনিয়র আইস হকি দল। লরি ও হকি দলকে বহনকারী বাসের মধ্যে সংঘর্ষে অন্তত ১৪ জন নিহত হয়েছেন।

 

 

বিবিসির খবরে বলা হয়েছে, স্থানীয় সময় শুক্রবার বিকেল ৫টায় সাসকাটচেয়ান প্রদেশে এই দুর্ঘটনা ঘটে। বাসটিতে ২৮ জন যাত্রী ছিলেন। এর মধ্যে মধ্যে চালকসহ ১৪ জন নিহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঁদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

 

 

দুর্ঘটনার শিকার হওয়া ‘হ্যাম্বল্ট্ট ব্রোঙ্কস’ হকি ক্লাবটি সাসকাচোয়ান জুনিয়র হকি লিগে ‘নিপাভিন হকস’ ক্লাবের বিপক্ষে ম্যাচ খেলতে রওনা দিয়েছিল। পথেই এই দুর্ঘটনা ঘটে। খেলোয়াড়দের বয়স ১৬ থেকে ২১ বছরের মধ্যে।

রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশ (আরসিএমপি) কর্মকর্তা টেড মুনরো বলেছেন, আমাদের উদ্ধার অভিযান চলছে। এর জন্য নিপাউইন এপোস্টেলিক চার্চে তথ্য ও সহায়তা কেন্দ্র খোলা হয়েছে।

 

 

নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। এক টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘হতাহতের মা-বাবা কী ধরনের পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে সেটা আমি কল্পনাও করতে পারছি না।’

About admin

Check Also

সৌদি কাঁপাবেন জন সিনা, রোমান রেইন্সরা!

সৌদি আরবে ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের (ডাব্লিউডাব্লিউই) বার্ষিক আয়োজন রয়্যাল র‍্যাম্বল। আগামী ২৭ এপ্রিল জেদ্দার বাদশাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *