Breaking News
Home / খেলাধুলা / সৌদি কাঁপাবেন জন সিনা, রোমান রেইন্সরা!

সৌদি কাঁপাবেন জন সিনা, রোমান রেইন্সরা!

সৌদি আরবে ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের (ডাব্লিউডাব্লিউই) বার্ষিক আয়োজন রয়্যাল র‍্যাম্বল। আগামী ২৭ এপ্রিল জেদ্দার বাদশাহ আবদুল্লাহ স্পোটর্স সিটি স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে আয়োজনটি। সেখানে উপস্থিত থাকবেন জন সিনা, রোমান রেইন্সসহ জনপ্রিয় রেসলাররা।

সংবাদমাধ্যম দ্য সানের খবরে বলা হয়েছে, ডব্লিউডব্লিউইর ইভেন্টে অংশ নেওয়ার জন্য ৫০ জনের নাম ঘোষণা করেছে রেসলিং কোম্পানি। একই সঙ্গে দর্শকদের জন্য আরও সাত চ্যাম্পিয়নশিপ ম্যাচ ঘোষণার কথাও জানান তারা। তবে এই ইভেন্টে নারীদের কোনো খেলা থাকবে না।

এবারের রয়্যাল র‍্যাম্বলে নারীদের সুযোগ না দেওয়ার কারণে ডব্লিউডব্লিউইর মানদণ্ড নিয়ে প্রশ্ন তুলেছেন অনেক ভক্ত। তারা প্রথা ভেঙে দেশটির প্রতিভাবান নারী কুস্তিবিদদের সুযোগ দেওয়ার দাবি জানিয়েছেন।

 

 

 

 

 

এদিকে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারেও এ নিয়ে ক্ষোভ জানিয়েছে অনেকেই। তাদের দাবি, কুস্তি কোম্পানির এই ঘোষণা নারীদের বিপ্লবের পথে বাধা সৃষ্টি করছে।

বায়না লেন নামের একজন টুইটার ব্যবহারকারী লেখেন, ‘তাহলে সৌদির বিখ্যাত রয়্যাল র‍্যাম্বলে কোনো নারী কুস্তি হবে না। ডব্লিউডব্লিউইর বলা উচিত, সৌদির নারী কুস্তিবিদ আসতে পারবে কি না। মুনাফার আগে লিঙ্গ সমতা আনুন। এটা আর ১৯৭৪ সাল নয়…’

About admin

Check Also

রাশিয়া বিশ্বকাপ পণ্ড করতে চায় আমেরিকা-ইংল্যান্ড‍!

দরজায় কড়া নাড়তে শুরু করেছে রাশিয়া বিশ্বকাপ। জুনে পর্দা উঠবে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *