হঠাৎ টাইগার শিবিরে যোগ দিতে শ্রীলঙ্কায় সাকিব !!

টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফি শুরু মঙ্গলবার (৬ মার্চ) থেকে। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে আজ উদ্বোধনী ম্যাচে সন্ধ্যা সাড়ে সাতটায় ভারতের মুখোমুখি হবে শ্রীলঙ্কা।বৃহস্পতিবার (৮ মার্চ) ভারতের সাথে ম্যাচ দিয়ে নিদাহাস ট্রফিতে যাত্রা শুরু হবে টাইগারদের। এই সিরিজে অংশ নিতে রবিবার (৪ মার্চ) শ্রীলঙ্কার উদ্দেশ্যে বিমানে ওঠে টাইগাররা।তবে নিদাহাস ট্রফিতে খেলা হচ্ছে না অলরাউন্ডার সাকিব আল হাসানের। তবুও দলের সাথে যোগ দিতে মঙ্গলবার (৬ মার্চ) কলম্বো যাচ্ছেন তিনি।

 

 

 

 

 

আন্তর্জাতিক মঞ্চে খুব খারাপ সময় পার করছে বাংলাদেশ দল। দলের সঙ্গে নেই সিনিয়র একাধিক ক্রিকেটার। সাকিব খেলবেন না তা জানা গেছে অনেক আগেই। কিন্তু দলের সাথে থাকতে দুদিনের জন্য কলম্বোয় যাচ্ছেন তিনি। মঙ্গলবার দুপুর ১টায় সাকিব কলম্বোর উদ্দেশ্যে রওনা হয়েছেন।

বাংলাদেশের প্রথম ম্যাচ ভারতের বিপক্ষে সেই প্রথম ম্যাচ সাকিব দেখবেন কলম্বো থেকেই। ওই ম্যাচের পর সাকিব উড়াল দেবেন অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে।

উন্নত সেবা এবং বিশেষজ্ঞ অর্থোপেডিক্স ডাক্তার দেখাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন সাকিব আল হাসান। এরই মধ্যে সাকিবের আঙুলের রিপোর্ট অস্ট্রেলিয়ায় পাঠানো হয়েছে। ৯ মার্চ তার অর্থোপেডিক্স সার্জনের অ্যাপয়েন্টমেন্ট নেওয়া আছে।

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)র চিকিৎসক দেবাশিষ চৌধুরি বলেছেন, ‘সাকিব কলম্বোতে দুদিন থেকে অস্ট্রেলিয়া যাবেন। ৯ মার্চ ডাক্তার দেখবেন। আপাতত থেরাপি দেয়া হয়েছে। ওখানে পরবর্তী করণীয় ঠিক করা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *