Breaking News
Home / বিনোদন / দিনে যারা আম্মা বলে, রাতে তারাই বিছানায় ডাকে

দিনে যারা আম্মা বলে, রাতে তারাই বিছানায় ডাকে

এবার নতুন করে মুখ খুলেছেন আরেক অভিনেত্রী সন্ধ্যা নাইডু। এক দশকেরও বেশি সময় ধরে দক্ষিণী এই সিনেমার জগতে কাজ করছেন তিনি। বেশির ভাগ সময় মা-কাকিমার চরিত্রে অভিনয় করায় তেলেগু ইন্ডাস্ট্রির ‘আম্মা’ বলে সম্বোধন করা হয় তাকে।সন্ধ্যা নাইডুর মতে, তেলেগু ইন্ডাস্ট্রি জগতে দুই রকম দৃশ্য রয়েছে। দিনের বেলায় দৃশ্য একরকম। আর রাত হলে দৃশ্য উল্টে যায়।

 

 

দিনের আলোতে যারা তাকে ‘আম্মা’ বলে ডাকে, রাত নামলে তারাই নাকি যৌনক্ষুধা মেটানোর জন্য বিছানায় ডাকে। ফোনে সরাসরি কুপ্রস্তাব দেয় বলেও কুইঙ্গিতপূর্ণ নানা কথাবার্তাও।নাইডু বলেন, ‘সকালে ওরা আমাকে আম্মা বলে ডাকে। কিন্তু রাতে চায়, আমি ওদের শয্যাসঙ্গিনী হই। ওরা যে ইন্ডাস্ট্রিরই লোকজন সেটা বুঝতে একটুও অসুবিধা হয় না। তবে তিনি অবশ্য কোনো অভিনেতা বা পরিচালক-প্রযোজকের নাম উল্লেখ করেননি।

 

শুধু সন্ধ্যাই নন, সম্প্রতি নিজেদের সঙ্গে ঘটে যাওয়া এমন অনেক ঘটনাই প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া, দীপিকা পাড়ুকোন, বিদ্যা বালান ও কঙ্গনা রানাউতসহ কয়েকজন দক্ষিণী তারকা।গত বছর হলিউড প্রযোজক হার্ভে ওয়াইনস্টেইনের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ ওঠার পরই একে একে মুখ খুলতে থাকেন এসব অভিনেত্রীরা।

About Eusub Sharif

Check Also

অবশেষে মিলার অভিযোগের বিষয়ে মুখ খুললেন নওশীন

সঙ্গীতশিল্পী মিলা তার সংসার ভাঙ্গার জন্য দায়ী করেছেন টেলিভিশন অভিনেত্রী নওশীনকে। বুধবার (২৪ এপ্রিল) বিকেলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *