Breaking News
Home / সারা দেশ / বৈশাখে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে পালাক্রমে ধর্ষণের শিকার কিশোরী

বৈশাখে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে পালাক্রমে ধর্ষণের শিকার কিশোরী

চট্টগ্রামে পহেলা বৈশাখে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী। রোববার সকালে চট্টগ্রাম নগরের ঘুরার সময় তাকে প্রেমিক ও তার বন্ধু ধর্ষণ করে বলে অভিযোগ।ধর্ষণের শিকার ওই কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

 

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. জহিরুল ইসলাম ভুইয়া বলেন, জেলার পটিয়ার বড়লিয়া গ্রাম থেকে এক কিশোরীকে চমেকে আনা হয়েছে। রাত আটটার দিকে স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন।

 

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার অবস্থা আশঙ্কাজনক। তাকে চমেক ওয়ান স্টফ ক্রাইসিস স্টেন্টারে ভর্তি করা হয়েছে।পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, ওই কিশোরীর স্বজনদের অভিযোগ, বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে প্রেমিক ও তার বন্ধুর ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের কারণে ওই অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল।

 

রক্তবন্ধ না হওয়ার কারণে সন্ধ্যা ৭টার দিকে একটি সিএনজি অটোরিকশাযোগে প্রথমে চট্টগ্রাম শহর থেকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। সেখান থেকে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. বাবলু দাশ তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে সেখান থেকে রাত আটটার দিকে চমেকে নিয়ে যাওয়া হয়।

About Eusub Sharif

Check Also

পুলিশে গিয়ে ধর্ষণ হলো ‘চেষ্টা’, ধর্ষিতার অভিযোগ

ধর্ষকের বিচার চেয়ে বরিশাল জেলার হিজলা উপজেলার একতা বাজারের ইসলামীয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *