Breaking News
Home / ব্রেকিং নিউজ / হিরো আলমকে আটক করেছে পুলিশ!

হিরো আলমকে আটক করেছে পুলিশ!

স্ত্রীকে মারধর করার অভিযোগে সিডি ব্যবসায়ী থেকে তারকা বনে যাওয়া হিরো আলমকে আটক করেছে পুলিশ। আজ বুধবার ( ৬ মার্চ) রাত ১০টার দিকে বগুড়া সদর থানার পুলিশ তাকে আটক করে। হিরো আলমের বিরুদ্ধে আজই তার শ্বশুর সাইফুল ইসলাম খোকন বগুড়া সদর থানায় অভিযোগ করেছেন। এ অভিযোগের সত্যতা যাচাই করার জন্য তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বগুড়ার জেলার অতিরিক্ত পুলিশ সুপার আরিফ মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, ‘হিরো আলমের শ্বশুরের অভিযোগ, আলম তার স্ত্রীকে নিয়মিত মারধর করে। এজন্য তিনি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। যদি অভিযোগের সত্যতা পাওয়া যায় তবে মামলাটি নথিভুক্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সিডি ব্যবসায়ী থেকে তারকা বনে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচিত হয়েছেন বগুড়ার আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। বগুড়া সদরের এরুলিয়া গ্রামে সিডি বিক্রি এবং পরে কেবল সংযোগের ব্যবসা করতেন হিরো আলম। পরে কেবল সংযোগের ব্যবসার সুবাদে মিউজিক ভিডিও তৈরি শুরু করেন। প্রায় ৫০০ মিউজিক ভিডিও এবং ৮০টি ইউটিউব চলচ্চিত্র ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় তাকে নিয়ে ট্রল হয়। ‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রেও নায়ক চরিত্রে অভিনয় করেন তিনি। বলিউড পরিচালক প্রভাত কুমারের ‘বিজু দ্য হিরো’ নামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধও হয়েছেন তিনি। ইয়াহু ইন্ডিয়ার জরিপ অনুযায়ী, ভারতের জনপ্রিয় অভিনেতা সালমান খানের চেয়েও হিরো আলমকে বেশিবার খোঁজা হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ার-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কারণে দেশজুড়ে তাকে নিয়ে আলোচনা হয়।

About admin

Check Also

নুরুকে নিয়ে আসিফ নজরুলের স্টাটাসে শিক্ষার্থীদের মধ্যে তোলপাড়!

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুলের ফেসবুক ওয়ালে এক স্ট্যাটাস ঘিরে শিক্ষার্থীদের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *